ব্র্যান্ড গবেষক, স্ট্র্যাটেজিস্ট ও ট্রেইনার জনাব সালেহীন চৌধুরীর মার্কেটিং সংক্রান্ত প্রথম বই প্রকাশ

সম্প্রতি গত ১৫ই ফেব্রুয়ারী বনানীর ৮ নম্বর রোডের ৬৮ নম্বর বাড়ির “এ থ্রী কনসোর্টিয়াম (A3 Consortium)” এর অফিসে অনুষ্ঠিত হলো জনপ্রিয় ব্র্যান্ড স্ট্র্যাটেজিস্ট ও ট্রেইনার জনাব সালেহীন চৌধুরীর এপ্লাইড মার্কেটিং সিরিজের প্রথম বই “ব্র্যান্ডিং এর অ আ ক খ” এর মোড়ক উন্মোচন অনুষ্ঠান। এই মোড়ক উন্মোচন অনুষ্ঠানে লেখক তার বইটি লেখার কারন এবং উদ্দেশ্য তুলে ধরেছেন। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বইটির প্রকাশক ঐতিহ্য প্রকাশনীর কর্ণধার জনাব আবু বকর সিদ্দিক রাজু, পারটেক্স গ্রুপের (Partex Group) হেড অফ মার্কেটিং জনাব নাহিদ ইউসুফ, আকিজ (Akij) এর ব্র্যান্ড ম্যানেজার জনাব আসিফ এবং হায়েস এন্ড হায়ের (Hayes & Haier) এর ব্র্যান্ড ম্যানেজার জনাব নাবিলসহ আরও অনেকে।

উক্ত অনুষ্ঠানে জনাব নাহিদ ইউসুফ বলেন, “ বাস্তব অভিজ্ঞতার নিরীখে লেখা এই বইটি তরুনদের অনেক উপকারে আসবে। তরুণ মার্কেটিং কর্মজীবিরা এ বইটি থেকে অনেক তথ্য গ্রহণ করে নিজেদের কর্মক্ষেত্রে কাজে লাগাতে পারবে এবং ক্যারিয়ারকে সমৃদ্ধ করতে পারবে।

এছাড়াও বইটির প্রকাশক জনাব আবু বকর সিদ্দিক রাজু বইটি প্রকাশে তার ইচ্ছা এবং উদ্দেশ্য। এই বইটি থেকে মানুষ কেন উপকৃত হবেন। এবং বইটির মুল্য কেন এবং কিভাবে পাঠকদের নাগালের মধ্যে রাখা হয়েছে সে সম্পর্কে আলোকপাত করেছেন।

উক্ত অনুষ্ঠানে ব্র্যান্ড, কর্পোরেট এবং একাডেমিক জগতের প্রতিষ্ঠিত এবং স্বনামধন্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। এবং তারা এই বইটির প্রচার এবং প্রসারে সর্বাঙ্গীন সাফল্য এবং কল্যান কামনা করেছেন, এবং একইসাথে লেখকের মঙ্গল কামনা করেছেন।

উল্লেখ্য যে বইটির লেখক জনাব সালেহীন চৌধুরী ঢাকার ইউনিভার্সিটি অফ সাউথ এশিয়ার এমবিএ, এমবিএম এবং স্নাতক পর্যায়ে মার্কেটিং এর শিক্ষক হিসেবে বর্তমানে কর্মরত আছেন।  

Show More

Related Articles

2 Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close