প্রিমিয়ার ব্যাংক এর স্পন্সরশিপে অস্ট্রেলিয়ান এডুকেশন ফেয়ার ২০১৯ উদযাপন

গতকাল রবিবার ৪ আগস্ট ২০১৯ এ রাজধানী ঢাকার লেকশোর হোটেলে অনুষ্ঠিত হয়ে গেলো “অস্ট্রেলিয়ান এডুকেশন ফেয়ার-২০১৯”। শাহেদা হাইয়ার এডুকেশন কনসালটেন্সি (এসএইচইসি) এবং অস্ট্রেলিয়ান এডুকেশন সার্ভিস এর যৌথ আয়োজনে আয়োজিত হয় এই ফেয়ার। এই ইভেন্টটির স্পন্সরশিপে ছিলো প্রিমিয়ার ব্যাংক।
মেলাতে অস্ট্রেলিয়া ও মালেশিয়ার ১৭টি স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান অংশগ্রহণ করে। উচ্চশিক্ষার জন্য বিদেশ যাওয়ার ক্ষেত্রে শিক্ষার্থীদেরকে সঠিক নির্দেশনা দিতে এই এডুকেশন ফেয়ার সহায়ক ভুমিকা রাখবে বলে আয়োজকেরা আশাবাদ ব্যক্ত করেন । এই এডুকেশন ফেয়ারে ছিল বিশ্বের খ্যাতনামা বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধির সঙ্গে কথা বলার সুযোগ, স্পট অ্যাডমিশন, বিভিন্ন সেবার ওপর বিশেষ ছাড়।

স্বরাষ্ট্রমন্ত্রী জনাব আসাদুজ্জামান খান শিক্ষা মেলার উদ্বোধন করেন। এসময় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুল জব্বার চৌধুরী, শাহেদা হাইয়ার এডুকেশন কনসালটেন্সির প্রধান নির্বাহী কর্মকর্তা শাহেদা আহমেদ, অস্ট্রেলিয়ান এডুকেশন সার্ভিসের প্রতিষ্ঠাতা এবং সিইও শুভাশিস চাকমা, প্রিমিয়ার ব্যাংকের ব্রান্ড মার্কেটিং এবং কমিউনিকেশন প্রধান মো. তারেক উদ্দিন, রিটেইল বিভাগের ভিপি রেজয়ান আহমেদ এবং অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close