“ডিজিটাল ডিভাইস এন্ড ইনোভেশন এক্সপো ২০১৯” এর আয়োজনে সম্পৃক্ত হলো কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ

আগামী অক্টোবরে আসন্ন আইসিটি এক্সিবিশন “ডিজিটাল ডিভাইস এন্ড ইনোভেশন এক্সপো ২০১৯” কে সামনে রেখে বাংলাদেশ হাই টেক পার্ক অথরিটি (বিএইচটিপিএ) এবং বাংলাদেশ কম্পিউটার সোসাইটি (বিসিএস) এর সাথে একটি সমঝোতা স্মারকে সাক্ষর করেছে কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ। আগামী ১৪-১৬ অক্টোবর অনুষ্ঠিত হবে এই আইসিটি এক্সিবিশন।

এই সমঝোতা স্মারক অনুযায়ী কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এই আয়োজনে নলেজ পার্টনার হিসেবে সহযোগী ভুমিকা পালন করবে। আইসিটি এর মাননীয় পরামর্শক সজীব ওয়াজেদ এই তিনদিনব্যাপী আয়োজনের উদ্বোধন করবেন ১৪ই অক্টোবর।

বিজ্ঞান, প্রযুক্তি এবং প্রকৌশল শাখার ছাত্রছাত্রীরা এই আয়োজনে অংশ নিয়ে তাদের বিভিন্ন উদ্ভাবনী প্রজেক্ট এবং নতুন নতুন আবিস্কার জনসমক্ষে প্রদর্শনের সুযোগ পাবেন। সাধারন শিক্ষার্থী এবং দর্শনার্থীদের জন্যও এই প্রদর্শনী থাকবে উন্মুক্ত।

কানাডিয়ান ইউনিভার্সিটির স্কুল অফ সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং এর সম্মানিত ডীন এবং ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিকস বিভাগের বিভাগীয় প্রধান ডঃ মোঃ শাহরুখ আদনান খান বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে এই সমঝোতা স্মারকে সাক্ষর করেন এবং বাংলাদেশ হাই টেক পার্কের পক্ষ থেকে উপস্থিত ছিলেন বাংলাদেশ হাই টেক পার্কের ম্যানিজিং ডিরেক্টর মিসেস হসনে আরা বেগম এবং একই প্রতিষ্ঠানের ডিরেক্টর ডঃ খন্দকার আজিজুল ইসলাম। এছাড়াও অনুষ্ঠান সমন্বয়কারী হিসেবে ছিলেন বাংলাদেশ হাই টেক পার্কের পরিকল্পনা বিভাগের ডেপুটি ডিরেক্টর ইঞ্জিনিয়ার মোঃ আতিকুল ইসলাম।

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close