ইউনিভার্সিটি অফ সাউথ এশিয়ায় এম বি এ কর্পোরেট ডে উদযাপিত

গত ১০ ই জানুয়ারী ইউনিভার্সিটি অফ সাউথ এশিয়ার বনানীস্থ ক্যাম্পাসে  এম বি এ কর্পোরেট ডে উদযাপিত হয়েছে। দিন ব্যাপী এই আয়োজনে বিভিন্ন ধরনের খেলাধুলা, মোটিভেশনাল স্পিচ, কর্পোরেট সেশনের মাধ্যমে এম বি এ এবং এম বি এম এ অধ্যায়নরত ছাত্রছাত্রীদের মধ্যে দৃঢ় বন্ধন গড়ে তোলা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আমন্ত্রিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সম্মানিত উপাচার্য্য প্রফেসর ড. এম ওয়াদুদ মন্ডল। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে আমন্ত্রিত ছিলেন উপ-উপাচার্য প্রফেসর ড. এম দিলদার হোসেইন, রেজিস্ট্রার মোঃ কামরুজ্জামান। এছাড়া আরো উপস্থিত ছিলেন ব্যাবসার প্রশাষন বিভগের বিভাগীয় প্রধান ও সহকারী অধ্যাপক ফকির তাজুল ইসলাম, এম বি এ প্রোগ্রাম কো-ওর্ডিনেটর ও সহকারী অধ্যাপক মোঃআনিসুল ইসলাম সজীব, ফ্যাকাল্টি মেম্বার সালেহীন চৌধুরী ও নাজমুন নূর ইভা সহ অন্যান্য শিক্ষক শিক্ষিকা বৃন্দ।

বর্তমান কর্পোরেট বাজারের চাহিদা অনুযায়ী কর্পোরেট জগতে সাফল্যের সাথে টিকে থাকার কৌশল সম্পর্কে অনুষ্ঠানে পরিষ্কার ধারণা দেওয়া হয়। এছাড়াও এম বি এ ও এম বি এম এ অধ্যায়নরত ছাত্রছাত্রীদের মাঝে আন্তরিক সুসম্পর্ক গড়ে তুলার লক্ষ্যে এই অনুষ্ঠান অরগনী ভূমিকা পালন করে। বিকেলে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উল্যেক্ষ্য যে ব্যাবসায় প্রশাষন বিভাগ পুরো বছর জুড়েই ক্যারিয়ার ও দক্ষতা বৃদ্ধিকে কেন্দ্র করে বিভিন্ন ধরণের সভা-সেমিনার আয়োজন করে থাকে। দেশ ও জাতির সুন্দর ভবিষ্যত কামনা করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

Show More

Related Articles

2 Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close